মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১২:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শ্রীমঙ্গলে নিজে টিকা নিয়ে কর্মসূচির উদ্বোধন করলেন আব্দুস শহীদ এমপি

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: নিজের শরীরে করোনা ভ্যাকসিন টিকা গ্রহণ করে করোনাভাইরাস (কোভিড-১৯) টিকাদান কমৃসূচির উদ্বোধন করেছেন জাতীয় সংসদের সাবেক চিপ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

রোববার (৭ ফ্রেবুয়ারি) সকাল ১১টায় শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের করোনাভাইরাস (কোভিড-১৯) ভ্যাকসিন প্রদান কমৃসূচির উদ্বোধন অনুষ্ঠিত হয়। এসময় এ কর্মসূচির উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত চিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ থেকে নির্বাচিত সাংসদ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি। তিনি নিজের শরীরে করোনা ভ্য্যাকসিন টিকা গ্রহণ করে কর্মসূচির উদ্বোধন করেন।

ভ্যাকসিন গ্রহণের পর উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি বলেন, একটি মহল করোনার টিকা নিয়ে অপরাজনীতি করছে, মানুষকে ভুল বুঝাচ্ছে। জনগণকে কোন সড়যন্ত্রে কান না দিয়ে মরণঘাতী করোনার টিকা নেওয়ার আহ্বান জানন।

টিকা কর্মসূচি উদ্বোধনী অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা অফিসার ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা আ’ মীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, সহ-সভাপতি ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক, ইউপি চেয়ারম্যান ভানুলাল রায় প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম জানান, যারা ভ্যাকসিন নিতে পারবেন তাদের মোবাইলে ইতোমধ্যে মেসেজ চলে গেছে। সকাল ১০ টা থেকে বিকাল ৩ টার মধ্যে আপনার টিকাদান কার্ড ও জাতীয় পরিচয়পত্র সাথে নিয়ে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলে আসতে আহ্বান জানান। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভ্যাকসিন প্রদান চলবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com